রেড লাইভ প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

 রেড লাইভ প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

আমাদের চারপাশেই ছড়িয়ে আছে নানা সুখ-দুঃখের,হাসি-কান্নার গল্প। না! রূপকথার গল্প নয়, কিছু মানুষ অদম্য ইচ্ছাশক্তি,সাহস,মেধাকে কাজে লাগিয়ে প্রতিনিয়ত গড়ে তুলেছেন তাদের স্বপ্ন বোনার গল্প,যা হার মানায় রূপকথার গল্পকেও।

এই গল্পগুলোকেই সকলের কাছে তুলে ধরার প্রয়াসে ২০২০ সালের ১৫ই মার্চ প্রতিষ্ঠিত হয় একটি ভিন্নধর্মী অনলাইন মিডিয়া প্ল্যাটফর্ম রেড লাইভ। রেড লাইভ মূলত আমাদের চারপাশে সকলের অগোচরে ছড়িয়ে থাকা সংগ্রাম,ধৈর্য্য এবং প্রবল ইচ্ছাশক্তির মাধ্যমে ঘুরে দাঁড়ানো মানুষগুলোর গল্পগুলোকে তুলে এনে দাঁড় করায় সকলের সম্মুখে। এছাড়া রেড লাইভ সমাজে অন্যান্য পেশাজীবির মানুষদের কাছে নানা গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরার জন্য কিংবা যারা ক্যারিয়ার বিষয়ক নানা তথ্য,নানা অজানা বিষয় জানতে এবং শিখতে আগ্রহী তাদের জন্য প্রতিনিয়ত কাজ করে চলেছে রেড লাইভ।

যারা ক্যারিয়ার বিষয়ক নানা তথ্য পেতে আগ্রহী তাদের গাইডলাইন প্রদানের জন্য রেড লাইভ প্রতি মঙ্গলবার ‘ক্যারিয়ার গ্রোথ হ্যাকস’ শিরোনামে একটি লাইভ প্রোগ্রাম পরিচালনা করে থাকে। এছাড়া রেড লাইভ নানা উদ্যোক্তাদের তাদের ঘুরে দাঁড়ানোর গল্প প্রতি বৃহস্পতিবার ‘স্বপ্ন গড়ার কারিগর’ নামক লাইভ অনুষ্ঠানের সকলের কাছে প্রচার করে থাকে। এছাড়া নানা সেলিব্রিটিকে আমন্ত্রণ জানানো হয় প্রতি রবিবার রেড লাইভ কর্তৃক আয়োজিত ‘সেলিব্রিটি টাইমস’ লাইভ অনুষ্ঠানে। যাত্রার প্রথম বছরেই রেড লাইভ আয়োজন করেছিলো তিনটি চমৎকার ভিন্নধর্মী অনলাইন প্রতিযোগিতার যা ব্যাপক সাড়া পেয়েছিলো।

আজকে রেড লাইভের এক বছর পূর্তিতে রেড লাইভের পক্ষ থেকে রেড লাইভের সম্পাদক তাহমিনা বারী রিনি সৌজন্যে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ও উপমহাদেশের বিখ্যাত ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল। এছাড়া উপস্থিত ছিলেন তরুণ ফ্যাশন ডিজাইনার রাকিব হাসান,রিতু মাকসুদা,রেড লাইভের চিফ অপারেটিং অফিসার রিয়ানুর ইসলাম,সিনিয়র এক্সিকিউটিভ অফিসার ছাদাপ জাহান দিনা,চিফ পাবলিসিটি অফিসার সামিহা আতিকা,অ্যাসিট্যান্ট কমিউনিকেশন অফিসার সাদিয়া ইসলাম ও তন্ময়।

রেড লাইভ টিম

আশা করি রেড লাইভ সকল বাধা-বিপত্তি পেরিয়ে ক্রমশ এগিয়ে যাবে আগামীর দিকে। রেড লাইভের পথচলা দীর্ঘ হোক। রেড লাইভ,রেড লাইভের সকল শুভাকাঙ্ক্ষীর প্রতি রইল অফুরান ভালোবাসা,শুভেচ্ছা এবং শুভ কামনা।

শুভ জন্মদিন..রেড লাইভ!

লিখেছেনঃ:অংকিতা দাস

RedLive

Related post