শুরু হল ট্রিবিউট টু হিরো

 শুরু হল ট্রিবিউট টু হিরো


কখনো যুদ্ধে ঢাল তলোয়ার ছাড়া কাউকে কল্পণা করেছেন কি??? ইতিহাসে আমরা এমন অনেক বীরদের বীরত্বের কথা শুনেছি যারা শুধুমাত্র তলোয়ার দিয়েই শত্রুকে পরাজিত করেছেন । ঠিক সেভাবেই, আজকের এই কঠিন সময়ে কিছু মানুষ অস্ত্র ছাড়াই লড়াই করে যাচ্ছেন পৃথিবীটাকে সুস্থ করার জন্য।আজ আমরা সবাই এক নিস্তব্ধ সময় পার করছি। সবাই কর্ম চাঞ্চল্যহীন।রাস্তা-ঘাটে,দোকান পাটে নেই কোনো হৈচৈ। নিজেকে ভালো রাখতে,নিজের পরিবারকে ভালো রাখতে আজ আমরা সবাই ঘরে।বলছি সেই মহামারী করোনার কথা, যা পুরো পৃথিবীকে এক নিমেষেই স্তব্ধ করে দিয়েছে। থমকে গিয়েছে জীবন, মৃত্যুর মিছিলে আজ সবাই শামিল।

কিন্তুু আমাদের সেই অস্ত্রহীন যোদ্ধারা মৃত্যুর পরোয়া না করেই যুদ্ধের ময়দানে বীরের মতো লড়াই করছে। মানবিকতার কাছে জীবন যে কতটা মূল্যহীন ইতিহাসে আরও একবার তার সাক্ষী থাকবে। তারা আর কেউ নয় জীবনবাজি রেখে কাজ করা ডাক্তার, নার্স, প্রতিরক্ষা বাহিনী ( পুলিশ,আর্মি) সাংবাদিক, হোম ডেলিভারি সার্ভিস, পরিচ্ছন্নতাকর্মী যাদের নানান সময়ে ক্ষুদ্র ভূলটুকু চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছি। আজ পরম শ্রদ্ধার সাথে কুর্নিশ জানাই আমাদের এই ফ্রন্ট লাইনার্সদের। আর আমরা আমাদের এই শ্রদ্ধা আর ভালোবাসা পৌঁছে দিতে “ইন্ডিপেন্ডেন্ট ইউথ্ সোসাইটি “এর পক্ষ থেকে আয়োজন করছে একটি অনলাইন ইভেন্ট।


এই ইভেন্ট এ অংশগ্রহণ করার মাধ্যমে আপনিও আপনার শ্রদ্ধা আর ভালোবাসা প্রকাশ করতে পারেন।এই ইভেন্ট এর সকল বিষয় সাজানো হয়েছে আমাদের এই মহামারীর সময়ে যুদ্ধ করে যাওয়া হিরোদের নিয়েই। ইভেন্টটিতে রয়েছে কন্টেন্ট রাইটিং,আর্ট কুইজ,ফটোগ্রাফি,ভিডিও কন্টেন্ট,পাবলিক স্পিকিং এর মতো সেগমেন্ট,যাতে অংশ নিয়ে খুব সহজেই আপনিও আপনার দক্ষতার পরিচয় দিতে পারেন এবং পেতে পারেন সনদপএ সহ আর্কষণীয় পুরষ্কার।


ট্রিবিউট টু হিরো এই অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে সাথে আছে, দৈনিক আনন্দ বাজার, RED LIVE, দুরন্ত শিশু কিশোর পত্রিকা, এ টিভি সংবাদ এবং লার্ন এন্ড গ্রো এডুকেশন।
এই প্রতিযোগিতাটি চলবে ১০ জুলাই পর্যন্ত।
ইভেন্ট লিঙ্ক : https://www.facebook.com/events/615041882441130

RedLive

Related post