সেলস্ এম্বাসেডর বাংলাদেশ’র তৃতীয় ন‍্যাশনাল কার্নিভাল অনুষ্ঠিত

 সেলস্ এম্বাসেডর বাংলাদেশ’র তৃতীয় ন‍্যাশনাল কার্নিভাল অনুষ্ঠিত

রেড লাইভ নিউজ ডেস্ক:আগামীর বিশ্বকে নেতৃত্ব দেওয়ার মত সুদক্ষ জনবল হওয়ার প্রত‍্যয় নিয়ে সম্পন্ন হলো সেলস্ এম্বাসেডর বাংলাদেশের তৃতীয় ন‍্যাশনাল সেলস্ প্রফেশনাল কার্নিভাল।

বাংলাদেশের সেলস্ পিপলসদের শীর্ষ সংগঠন সেলস্ এম্বাসেডর বাংলাদেশের উদ‍্যোগে শুক্রবার (৪মার্চ) দিনব্যাপী রাজধানীর কাকরাইলস্থ ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত হলো এ কার্নিভাল।

সংগঠনের প্রতিষ্ঠাতা-সভাপতি বেলায়েত মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান ও মার্কেটিং এলামাইন এসোসিয়েশানের সভাপতি প্রফেসর ড.মিজানুর রহমান।

এতে আরো উপস্থিত ছিলেন মার্কেটিং এলামাইন এসোসিয়েশান এর সেক্রেটারি শরিফুল ইসলাম দুলু, নগদ ডিজিটাল মার্কেটিং এর সিএমও আমিনুর রহমান শেখ, শার্ফনারের সিইও নজর ই জিলানী, ইএসপিএন এর ভাইস চেয়ারম্যান ও সেলস্ এম্বাসেডরের সিনিয়র উপদেষ্টা সাখাওয়াত হোসেন, উপদেষ্টা ও নির্বাহী পরিষদ সদস‍্য বাসু রায় চৌধুরী, হীরা চৌধুরী, রাকিবুল ইসলাম, স্মার্ট প্রিন্টিং সলিউশানের পরিচালক মাহফুজ পাটোয়ারী, গ্রামীন ডানোন এর ম্যানেজিং ডিরেক্টর দীপস নাগ এবং হেড অব মাকেটিং সুরাইয়া সিদ্দিকা, সহ প্রায় অর্ধশত কোম্পানির সেলস্ ও মাকেটিং এর প্রধানরা। প্রধান অতিথির বক্তব্যে ড. মিজানুর রহমান বলেন, দক্ষ বিক্রয় কর্মীরাই গড়তে পারে আগামীর সমৃদ্ধ বাংলাদেশ।

সভাপতির বক্তব্যে বেলায়েত মামুন বলেন, বিক্রয়শিল্পের সফল সিনিয়র স‍্যারদের কাছ থেকে শেখার সংযোগস্থল হচ্ছে সেলস্ এম্বাসেডর বাংলাদেশ।

সংগঠনের সহ-প্রতিষ্ঠাতা ও সেক্রেটারি আকবর হোসেন বলেন, সেলস্ পিপলসদের কল‍্যাণে কাজ করে যাবে সেলস্ এম্বাসেডর বাংলাদেশ।

দিনব্যাপী এই মিলনমেলায় আলোচনার পাশাপাশি ছিলো অতিথিদের ক্রেস্ট এবং উত্তরীয় প্রদান, মধ্যাণ্যভোজ ও মনোজ্ঞ সাংকৃতিক আয়োজন। সবশেষে অনুষ্ঠানে আগত সকলকে শুভেচ্ছা উপহার প্রদানের মাধ‍্যমে শেষ হয় এই ন‍্যাশনাল সেলস্ প্রফেশনাল কার্নিভাল।

Kazi Naima Ferdousi

Related post